আপন-ছায়া
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৫-০৪-২০২৪

পদ্মা নদীর শীতল ধারা
বয়ে চলে দূর;
মনের মাঝে সদাই বাঝে;
বিষের বাঁশীর সুর!!!

বসত যাদের মন-মুকুরে
তারাও চলে যায় সুদূরে,
অস্তাচলে যায় মিলিয়ে
রবির শেষের মায়া,
সবার শেষে যায় পালিয়ে;
আপন দেহের ছায়া!!!
http://bdmetronews24.com/%e0%a6%8f-%e0%a6%95%e0%a7%87-%e0%a6%b8%e0%a6%b0%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%b6%e0%a6%be%e0%a6%93%e0%a6%a8-%e0%a6%8f%e0%a6%b0/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Kotha-Kabbo
১১-০৮-২০১৮ ১১:০৪ মিঃ

Thank you @ Sanjay Karmakar. Certainly such type of comment will inspired me a lot.

sk550_karmakar
১১-০৮-২০১৮ ০১:৪২ মিঃ

apurba sundar likhechen priyo kobi. hardik subhakamanaya roilo.