রোদেলা প্রেম
- জাবেদ এ ইমন ২৯-০৩-২০২৪

রোদ লেগেছে চোখের তাঁরায়, রোদ মেখেছি গায়
রোদ মাখা ঐ আলোর হাসি, হৃদয়টা ঝলকায়।
রোদ লেগেছে মনের কোনে উষ্ণ করে বন,
রোদের তাপে জ্বলছে তনু, মোহ সারাক্ষণ।

মোহ মোহ রোদের মোহ, আত্মহুতি ঘ্রাণ
খুব সহজে ঝাঁপিয়ে পড়ে, বিকিয়ে দিলাম প্রান।
প্রান দিয়ে আজ প্রেম খুঁজেছি, রোদের আলোর কাছে,
প্রান হারিয়ে রোদের প্রানে, জীবন আমার বাঁচে।

জীবন আমার প্রান পেয়েছে, রোদের তাপে এসে,
যাক না কেটে এমনি করে, রোদকে ভালোবেসে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।