একটি গোলাপ জীবন-সমান
- মঈন মুরসালিন ২৫-০৪-২০২৪

একটি গোলাপ তোমায় দিলাম
একটি নিলাম আমি
আমার কাছে একটি গোলাপ
জীবন-সমান দামি।

একটি গোলাপ তোমার কাছে
হতেই পারে তুচ্ছ
একটি গোলাপ আমার কাছে
নীল ময়ূরের পুচ্ছ।

একটি গোলাপ মন ছুঁয়ে দেয়
একটি গোলাপ সুখ
তোমার হাতের গোলাপ পেতে
জীবনটা উন্মুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Biday
০৬-১২-২০১৮ ২২:০৫ মিঃ

সুন্দর