নিশাচর
- ডা. মনোয়ারুল ইসলাম ২৩-০৪-২০২৪

চাঁদের জ্যোৎস্নায়

                অন্তর্বেদনায়,

জাগে বেদনায়

                কাঁদে বেদনায়,

নিশাচর পাখি হায়

                ঘুরে বাগানময়,

শাখায় শাখায়

                উড়ে বেড়ায়,

কারে ডেকে যায়

                চিৎকারে হায়,

কান্না ছড়ায়

                দখিনা বায়,

শুধু কেঁদে যায়

                কে শুনে তায়,

কে বুঝে তায়

                কে এগিয়ে যায়,

যখন ক্লান্ত হয়

                অস্ফুট স্বর হয়,

চোখে জল গড়ায়

                নীড় ভিজে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।