গল্প
- মতিউর রহমান মুন্না - অাবোল তাবোল ১৯-০৪-২০২৪

দিন ফুরাবে, রাত পোহাবে
ক্ষণ পেরুবে কত
তবুও তো শেষ হবে না
গল্প জমা যত।

বিশাল আকাশ গল্পে ঢাকা
গল্প তারা জুড়ে
কল্পে আঁকা ভূবন আমার
একটু মায়ায় মুড়ে

গল্প আমার জুড়ে অাছে
পাহাড়-গীরি পথে
দিনের আলোয়, রাতের কালোয়
সাগর-নদীর স্রোতে।

অল্প কথায় শেষ হবে না
গল্প জগৎ ময়
গল্প নিয়েই ডুববে রবি
আসবে সূর্যদয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sk550_karmakar
১৪-০৮-২০১৮ ০১:৪৪ মিঃ

khuboi sundar likhechen priy kbi. antorik suvechha roilo.