রাজি আছি
- অক্লান্ত অলস ১৬-০৪-২০২৪

বিশ্বাস করো আমি দুপুরের আয়েশি খাওয়ার পর, না ঘুমিয়ে তোমার দিকে তাকিয়ে থাকতেও রাজি আছি।।

বিশ্বাস করো আমি কড়া হিসেবি হলেও, শুধু তুমি বললে রিকশাচালক কে দু পাঁচ টাকা বেশি দিতেও রাজি আছি।।

বিশ্বাস করো যে চায়ের দোকানে না বসলে হজমে সমস্যা হয়,তুমি বললে আমি সেই চায়ের দোকানও ছাড়তে রাজি আছি।।

বিশ্বাস করো আমি ভীষণ অলস হলেও তোমার জন্য কষ্ট করতে রাজি আছি।।

বিশ্বাস করো আমি বদ মেজাজী হলেও শুধু তোমার দিকে তাকিয়ে গলে যেতে রাজি আছি।।

বিশ্বাস করো তোমার চোখ রাঙানিতে ভয় পেয়ে চুপ হয়ে যেতে রাজি আছি।।

বিশ্বাস কি করবে? আমি আজীবন তোমায় ভালবাসতে রাজি আছি।
আজীবন ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

miftab
১৮-০৮-২০১৮ ০২:২৯ মিঃ

কমেন্ট করে জানান। ভাল কি না

miftab
১৪-০৮-২০১৮ ১০:২৪ মিঃ

ধন্যবাদ

sk550_karmakar
১৪-০৮-২০১৮ ০১:২৫ মিঃ

khuboi sundar. antorik suvokamanaya roil priyo kobi.