আর যাবেনা খোকা
- আসাদউজ্জামান খান ১৯-০৪-২০২৪

আর যাবেনা খোকা
আসাদউজ্জামান খান
================
লাল গরুটা ফাল মেরেছে
খোকার লাঠি দেখে
খোকাবাবু ঘরে গিয়ে
বসে খাতায় লেখে-
বুঝলে বাবা লাল গরুটা
আমায় দিছে তাড়া!
চাচ্চু বলে,ভয় পেওনা
একটু সোনা দাড়া।
বাবা আমি আর যাবনা
লাল গরুটার পাসে
শিং উচিয়ে দেয় যে তাড়া
দেয় না কামর ঘাসে!
কষ্টকরে লাল গরুকে
ঘাস খাওয়াতে যাই
আমায় দেখে দেয় যে তাড়া
অনেক ভয় তো পাই!

লেখা...১৩-০৮-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।