মন খারাপ করবো
- অক্লান্ত অলস ২৯-০৩-২০২৪

আজ মন খারাপ করবো, খুব মন খারাপ করবো....
আজ আনন্দ, উৎসব, হাসিমুখ সবার সাথেই লড়বো...
আজ ছোটবোনের ভাল রেজাল্ট শুনলেও কঠিন প্রশ্ন ধরবো...
আজ হলের বন্ধু মতিনের কানে ফোন দেখলেই ঢিল ছুড়বো...
আজ মন খারাপ করবো,বেশ মন খারাপ করবো...
আজ স্যারের কৌতুকে সবাই হাসলেও আমি মুখ গোমড়া রাখবো...
আজ দুপুরের বৃষ্টিতে সবাই ভিজলেও তোমাকে নিষেধ করবো...
আজ ছোটখাটো বিষয় গুলোতেই খুব রাগ দেখাবো...
আজ মন খারাপ করবো,আসলেই মন খারাপ করবো...
আজ বেসুরো গলায়, প্রেম বিরহের গান ধরবো...
আজ তোমার না পাওয়া ভালবাসার হিসেব কষবো...
আজ অশ্রুসিক্ত চোখে মাঝরাতের বৃষ্টিতে একা ভিজবো...
আজ মন খারাপই করবো,ভীষণ মন খারাপ করবো...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।