পৈতা পরা নেতা
- মোঃ হোসাইন জাকের ২০-০৪-২০২৪

টাকার ঠেলায় কালোবাজারী/
প্রকৃতদের ঠেলে শ্লোগান দেয় গগন বিদারী //
সুযোগ সন্ধানী তাদের চিনতে কেনো দেরী /
রাতারাতি তারা রঙ মেখেছে ভান করি/
এরা মোস্তাক, এরা মীর জাফরের উত্তরসুরী/
তুফান সোবান, আর কতো আছে ভুড়িভুড়ি/
পোস্টার আর ব্যানারে অনেকে সাজছে নেতা/
সঙ সেজে শখ করে পরেছে কেউ কেউ পৈতা/
রঙ দিয়ে দু'চোখে ঝরায় কতো নয়নের জল/
কতো জন প্রাসাদ গড়ে, কতো কুড়ায় সম্বল /

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।