সুখ ফিরে এসো
- সাইফুল বারী ২৯-০৩-২০২৪

শব্দ নিয়ে খেলা বহুদিনের অভ্যাস
দুকলম লিখলে কেউ বলে কবিতা
যখন অক্লান্ত পরিশ্রম করে ঘর ফিরি
শব্দের খেলায় হেরে যাই বারংবার
অভাব অনটন বুঝেনা কেউ তা
ভিতরটা পুড়ে হয়েছে কতটা ছারখার

মানুষ হাসি মাখা বদন দেখে অভ্যস্ত
নিজের ভুবন নিয়ে সকলে ব্যস্ত
মন খারাপের দেশে খবর রাখে না
শুধু মিছেমিছি হাসাহাসির অভিনয়
কেউ আমাকে ভালোবাসে না
ইহা কি কারো জীবন হয়

থাকার স্থান টুকু যদি না থাকে
দুইবেলা অন্ন যদি না জুটে
কিভাবে কেমন করে মানুষ বাঁচে
কারো মিছে আশ্বাস চাই না
সুখ ফিরে এসো এই আমার কাছে
জেনে নিও অফুরান ভালোবাসা আছে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।