রুপ আর প্রখরতা
- তিতাস রায় ২৬-০৪-২০২৪

যেদিকে চোখ যায়,
শুধু তোমাকেই দেখি।
তুমি যে কতো সুন্দর,
ওহে নীল রুপশী।

চেয়ে থাকি শুধু তোমারি চোখে,
দিন থেকে দিন ভর।
নেহি পায় যে অন্ত,
নেহি পায় যে সীমানা।

আর তুমি,
কিভাবে বুঝ আমায়,
জানি না শুধু এইটুকুই
জানি শুধু তুমিই যে আমার।

কল্পনার ছলে আমি,
দেখি যে তোমাকে।
দেখি যে অনেক কিছু,
তবু তোমাকেই সুন্দর লাগে।

গভীর রাতে তোমাকে যেন
আরো সুন্দর লাগে।
তারার মাঝে তোমার ছবি,
ফুটে যে উটে।

বৃহস্পতি ও তোমাকে দেখে,
লজ্জানত চোখে।
তোমার রুপ আর প্রখরতা,
কেন হার মানায় সবাইকে????

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Titas
১৬-০৮-২০১৮ ০০:২১ মিঃ

আশা করি সবার ভাল লাগবে