তোমায় খুজিঁ
- মোঃ মোশফিকুর রহমান - নিঃসঙ্গ কবির কাব্য ১৯-০৪-২০২৪

পদ্ম পাতার জলে নয়
রক্তে ভেজা খামে নয়,
তোমাকে হারার ভয়ে নয়
নামটি আছে হৃদয়ের আয়নায়!

গোলাপ চামেলি বকুল নয়
হৃদয় হারা দুকূল নয়,
ছিন্ন হারা মুকুল নয়
এঁকেছি তোমায় মনের আঙিনায়!

তোমার পায়ের নূপুর নয়
খর রৌদ্রের দুপুর নয়,
এদো কোনো পুকুর নয়
তুমি আছো হৃদয়ের ভাবনায়।

ফেসবুক ইমো মেসেঞ্জারে নয়
ভাইবার স্কাইফি ইমেলে নয়,
যান্ত্রিকতার ছোঁয়ায় নয়
তোমাকে খুঁজেছি মনের কল্পনায়।

বনানী পাড়া
রাত : ০৯.৩০ মিনিট
২০-০৭-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।