তুমি অনেক কষ্টে আছো
- মোঃ মোশফিকুর রহমান - নিঃসঙ্গ কবির কাব্য ২০-০৪-২০২৪

কান্না ভরা কন্ঠে যখন
বললে আমায় তুমি,
তুমি অনেক কষ্টে আছো
কষ্ট পেয়েছি আমি!
জনম ভরে কষ্ট পেয়ে
এসেছ প্রিয়া পাশে,
তোমায় আগলে রাখার মতো
সাধ্য কি মোর আছে?

তোমার ব্যথা মোর বুকে বাজে
ছোট্ট এই বুকে,
তবুও কিছু করার সাধ্য ছিলনা
মরেছি যে রোজ ধুকে!
পাথর চাপা কষ্টগুলো নিয়ে
ঘুরছি যে রোজ পথে,
তোমার হাতধরে চলা হলনা
জীবন চলার রথে।


বনানী পাড়া
২০-০৭-২০১৮
রাত - ১০.০০ মিনিট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।