তুই কি আমার কবিতা হবি
- মোঃ মোশফিকুর রহমান - নিঃসঙ্গ কবির কাব্য ১৯-০৪-২০২৪

তুই কি আমার কবিতা হবি
ঘুমহীন এই মায়াবী রাতে,
তুই কি আমার স্বপ্ন হবি
মন খারাপের কোন প্রভাতে?

তোর আকাশে সন্ধ্যা রাতে
চাঁদ তাঁরাগুলো জ্বলে,
আমার আকাশ মেঘাচ্ছন্ন
রঙ বদলায় প্রতিক্ষণে!

তুই কি আমার মেঘ হবি
মেঘলা কোন দিনে?
বিজলীর মতো আলো হয়ে
জ্বলবে আমার মনে?

তুইকি আমার মনের খাতায়
লিখবি তোর নামটা,
আমি জনম ভরে আগলে রাখব
প্রথম চিঠির খামটা!

বর্ণমালায় সাজাবো তোমায়
কত মধুর মধুর ছন্দে,
জগতবাসি বিস্মৃত হবে
পরে যাবে যেন ধন্ধে!


বনানী পাড়া
রাত - ১০.০০ মিনিট
২৪-০৭-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।