বারুদ
- তপন চন্দ্র রায় (Tapan Chandra Roy) - বিন্দু ২০-০৪-২০২৪

র‌ক্তে মি‌শে অ‌গ্নিকুন্ড
দাউদাউ ক‌রে জ্বল‌ছে আজ,
যতই আসুক হিংস্র বাধা
জিত‌বে এবার তরুণ সমাজ।
‌ছাত্র সেনা নয়‌কো ভীরু
আ‌ন্দোল‌নে দি‌চ্ছে ডাক,
সা‌ম্যের জয় হ‌বেই হ‌বে
‌বৈষম্য সব নিপাত যাক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।