ভালবাসার সুখ
- তপন চন্দ্র রায় (Tapan Chandra Roy) - বিন্দু ২০-০৪-২০২৪

আকা‌শের ম‌তো মন আর বায়ুর ম‌তো দাতা,
চাই ত‌বো চাই, চাই না হ‌তে ত্রাতা।
অল্প খা‌নি সুখ আর প‌রিছন্ন মন,
এমন ক‌রেই পা‌শে থাক আমার প্রিয়জন।
‌অল্প অল্প মান অ‌ভিমান, থাকনা মিশে একটুখা‌নি।
ভালবাসা বাড়‌বে তা‌তে, কম‌বে না এটাই মা‌নি।
সে সুখ আমার নয়‌কো আপন,
‌যেথায় ভালবাসা অ‌নেক কৃপন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।