দ্রোহ
- তপন চন্দ্র রায় (Tapan Chandra Roy) - বিন্দু ২৯-০৩-২০২৪

শকু‌নের দল নি‌য়ে‌ছে কে‌ড়ে প্রাণ, ‌
খেক‌শিয়া‌লের কি‌বা আ‌সে দায়,
সবাই এরা মাসতুতো ভাই,
একজনা‌তে কর‌লে সাবার,
আ‌রেক জ‌নে ক‌রে বিচার ‌
ন্যায় বিচার কেন যা‌চো ভাই
এ‌দের হ‌তে রক্ষা যে নাই, ‌
হোক না সে বিশ্ব‌জিতের খুনী
স্ব‌প্নেই আজ সে জাল বু‌নি,
অত্যাচারীর নিপাত যাক ‌
সোনার বাংলা রক্ষা পাক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।