বিশ্বজয়
- তপন চন্দ্র রায় (Tapan Chandra Roy) ২৯-০৩-২০২৪

ই‌তিহাসের পাতায় র‌চিত হল বাংলা‌দে‌শের জয়,
সাক্ষ্য হলাম আ‌জি, রা‌ঙ্গি‌য়ে হৃদয়।
হার‌বো না‌কো , বী‌রের জাত
অবাক বিশ্ব তা‌কি‌য়ে রয়,
সবাই আজ ধরাশায়ী, ব‌রে‌ছে পরাজয়।
আগামীর ক্রি‌কে‌ট মা‌ঠে ধরা‌বে কাপঁন,
এবার শুরু হ‌বেই হ‌বে বাঙালীর শাসন।

( এমন ম্যাচ উপ‌ভোগ করাটা স‌ত্যি অ‌নেক ভা‌গ্যের ব্যাপার, বাঙালী মোরা বী‌রের জাত, তা আবার দে‌খি‌য়ে দিল দামাল ছে‌লেরা)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।