তোর আকাশে
- মোঃ মোশফিকুর রহমান - নিঃসঙ্গ কবির কাব্য ২৬-০৪-২০২৪

তোর আকাশটা আমায় দেনা
উড়াতে রঙিন ঘুরি,
আমি সকাল সন্ধা দেখা করব
নিয়ে রঙিন চুড়ি!
তোমার রেশমি হাতের আলতো ছোঁয়ায়
হৃদয় ছুঁয়ে নেব!
লাঠাই সুতো মুক্ত করে ঘুরি
তোর আকাশে দেবো।

তোর মনটা আমায় দেনা
খেলতে লুকোচুরি,
রোজ স্বপ্নের মাঝে এসে তোমার সাথে
গল্প দেবো জুরি!
তোর উষ্ণ বুকের ছোঁয়া নিয়ে
করব অমৃত পান,
তোর মনটা আমায় দিলে
বিনা মেঘেও হবে বান।

তোর স্বপ্নগুলো আমায় দেনা
স্বপ্নবোনা কোনো রাতে,
আমি হৃদয় মাঝে আগলে রাখব
মুছতে দিবনা কভু স্রোতে!
আমি তোর আকাশের মেঘ সরিয়ে
উড়াবই একদিন ঘুরি,
আজ নাহোক কাল আমার হবি
পরবি রঙিন চুড়ি।


বনানীপাড়া
রাত : ০৯.০০ মিনিট
১৫-০৮-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।