বিরহ যাতনা
- মধুকবি ১৭-০৪-২০২৪

কতটা জানো তুমি আমায় কতখানি ভালবাসো ?
মন যদি না ই দেবে কেন তবে এতো কাছে আসো ?
কতটা দিয়েছো তুমি আমায় নিজেকে উজার করে ?
বুঝিনা আমি কেন যে তোমায় পাইনা আপন করে !
তবে কি সবকিছু ছলনা তোমার সবটুকু অভিনয় !
মন নিয়ে যে খেলা করে সে কি আপন কভূ হয় ?
তোমার দেয়া আঘাত আমায় দিশেহারা করছে ,
মনে আমার জ্বলছে আগুন হৃদয়খানা পুড়ছে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।