এক দিবস পরে
- ডা. মনোয়ারুল ইসলাম ২৮-০৩-২০২৪

আর এক দিবস পরে

আমি দেখব তোমারে,

গুটিগুটি পায় হেঁটে

লজ্জাবনত মুখে বটে,

গায়ে শাড়ি জড়ায়ে

বুকে ভালবাসা ভরায়ে,

বসবে আমার সামনে

দেখব মুগ্ধ নয়নে,

নুপূরের শব্দের মতন

কাঁপবে ভয়ে তখন,

তুমি ভীরু ভীরু চোখে

তাকাবে আমার দিকে,

আমার ঠোঁটে মুচকি হাসি

আর চোখে প্রেমের বাঁশি,

চোখ পড়বে চোখে

হারাব সাগর বুকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।