ধর্ষণ
- মোঃ হোসাইন জাকের ১৯-০৪-২০২৪

অতএব ধর্ষণ!
এবার শিকার হলো শিক্ষক /
কী বেপরোয়া ঐ ধর্ষক/
রাজনীতির আড়ালে এ থাবা/
ধর্ষকদের বাঁচায় রাজনৈতিক বাবা!
এদের বগলে থাকে থানা পুলিশ/
নীরহদের নির্যাতন করে ওরা ইবলিশ/
বখাটেরা এখন পূজা পায়, সবার/
এলাকায় চষে অসংখ্য তুফান সরকার/
ভয়ে আর লজ্জায় দিশেহারা জনগণ/
চারিদিকে চলছে ধর্ষণ আর ধর্ষণ/
মুখোশ পরে আছে মানুষরূপী শয়তান/
সাধু সেজে গায় তারা মানবতার গান/
সমাজ কলুষিত, নেতৃত্ব চায় ঐ পাপীরা/
সাবধান! সাবধান! বাংলার নারীরা//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।