দিশাহারা
- আব্দুল মান্নান মল্লিক ২৯-০৩-২০২৪

দিশাহারা

আব্দুল মান্নান মল্লিক

কেউ বোঝে কেউ বোঝেনারে
জীবন বড় বিষময়!
ভ্রান্ত পথের পথিক মানুষ
করতে চাই পাপের ক্ষয়।
সারিতে মানুষ চলছে আশে
গড়বে জীবন পবিত্র।
লোহিত জলে সাঁতরে চলে
ধুয়ে যাবে পাপ চরিত্র।
লোলুপ নেশায় দিশাহারা
ঘুরছে মানুষ বেপরোয়া।
গুরুর কাছে আইন জারি
স্বার্থান্বেষী ফতোয়া!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।