প্রেমিক
- মৌমিতা পাল ২৯-০৩-২০২৪

রাতভোর খুনশুটি,
অগোছালো ঘরদোর,
উড়নচন্ডী-বাউন্ডুলে মন।
হাঁটে হোঁচট খেতে-খেতে....

উস্কোখুস্কো চুল,
খরচ হিসেবহীন-
(কখনো পোলাও,কখনো পান্তা)
কখনো শান্ত,গোঁয়ার গোবিন্দ।
চোখদুটো স্বপ্নালু।
ছেলেটির নাম প্রেমিক।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Titas
২২-০৮-২০১৮ ১৩:২৩ মিঃ

সুন্দর,,,,,,
অনেক সুন্দর হইছে
কয়েকটা লাইন বেশি হলে আরো ভাল লাগতো