সাদা পরী
- ডা. মনোয়ারুল ইসলাম ১৯-০৪-২০২৪

সাদা ওড়নায় মাথা মুড়ায়ে

সাদা জামাখান গায়ে জড়ায়ে,

আমার সামনে বসেছিলে যবে

রূপের আবেশে আবিষ্ট সবে,

আগ্রহে আমি কথা কই জোরে

লজ্জাবনত তুমি কও মৃদু স্বরে,

অপলক চোখে আমি রই তাকিয়ে

তোমার ছোট বোন মৃদু হাসি দিয়ে

তোমার থুতনি হাত দিয়ে ধরে

পাত্রী দেখায় উঁচু করে ধরে,

বোনকে সে কথাটি কইতে দেয়না

হয় লাজুক বোনের মুখরা মুখখানা।



সাদা জামা পড়া সেই সাদা পরী

আমার বাড়ির বউ করব বলে

আমি মা-বাবার পিছে পিছে ঘুরি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।