ভুলে যেতে চাই
- মধুকবি ২৯-০৩-২০২৪

প্রিয়ার চোখে চোখ রাখা মানে প্রেমে পড়া
প্রেমের সাগরে ডুবে হলাম আমি দিশেহারা
দূরে যাওয়া মানে প্রেমের সুতোয় টানপড়া ,
ভালবাসাহীন জীবনটাকে পথচলার সঙ্গী করা ।
ভুলে যাওয়া মানে স্মৃতি থেকে মুছে ফেলা ,
চেনা পথ ভুলে একা অজানার পথে পথচলা ;
না পাওয়ার স্মৃতি মনে করা মানে কষ্ট পাওয়া ,
প্রিয় মানুষের কাছ থেকে দূরে সরে যাওয়া ;
ভালবাসা দিলাম যারে সে আজ কাছে নাই ,
ভুলে যেতে চাই সব আজ ভুলে যেতে চাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।