ঈদ এলে
- আসাদউজ্জামান খান ২৪-০৪-২০২৪

ঈদ এলে
আসাদউজ্জামান খান
================
আনন্দতে বাধ ভেঙেযায়
ঈদের সময় এলে
কষ্টকরে বাড়ির দিকে
নাড়ির টানে গেলে।

বাবা-মায়ের স্বজন সভায়
লাগে অনেক ভালো
সবার সাথে ঈদ কাটালে
জ্বলে মনের আলো।

রক্তটানে ভক্ত হয়ে
অনেক পথ দেয় পাড়ি
ঈদ এলেই কষ্টকরে
সবাই ফেরে বাড়ি।

লেখা:১৯-০৮-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।