প্রেমগীতি
- মধুকবি ২৫-০৪-২০২৪

প্রিয়া আমার ওগো প্রিয়া ,
তোমার পরশে কাপে আমার হিয়া;
তুমি যখন কাছে আসো ,
আদরে সোহাগে ভলবাসো ।
হৃদয়ে কাপন জাগে , কি যে ভাল লাগে ;
তোমার প্রেমে উতলা হই গভীর অনুরাগে ।
মায়া ভরা রূপে তোমার মুগ্ধ আমি
সদ্য ফোটা ফুলের মত স্নিগ্ধ তুমি
গোলাপের পাপড়ী সম কপোল তোমার
কোমল ছোঁয়ায় উতলা হলো হৃদয় আমার
প্রিয়া আমার ওগো প্রিয়া ,
তোমার পরশে কাপে আমার হিয়া ;
চাই প্রেম চাই তোমার কাছে থাকতে ,
চাই অনুরাগে তোমার মন ভোলাতে ;
তুমি কাছে এলে মনে লাগে দোলা ,
তোমার ছোঁয়ায় হই আপনভোলা ।
দূরে ঠেলে দিওনা আমায় ,
বেঁধে রেখো প্রেমের ছোয়ায় ;
প্রিয়া আমার ওগো প্রিয়া ,
তোমার পরশে কাপে আমার হিয়া ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।