খুঁজো না আমায়
- অক্লান্ত অলস ২৪-০৪-২০২৪

আলো হাতে খুঁজো না আমায়,
নিকষকালো অন্ধকারে ঘেরা আমার বন্দিশালা,
তোমার আলোতে ভাঙবে না এই মনের তালা।

নৌকো নিয়ে খুঁজো না আমায়,
বিশাল জলরাশি সমৃদ্ধ সমুদ্র পাড়ে আমার ঠিকানা,
তোমার ছোট্ট নৌকায় পেরোনো যাবেনা আমার মনের সীমানা।

মেঘেদের রাজ্যে খুঁজো না আমায়,
অসংলগ্ন অস্থায়ী মেঘেদের রাজ্যে আমার বৃষ্টি বিলাসি আসা যাওয়া,
তোমার ছোট্ট শহর ছেয়ে শুধু আমার বৃষ্টির গানই গাওয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
৩০-০৮-২০১৮ ১১:৪৪ মিঃ

একদম ভাল না তারপরও প্রকাশ করলাম