শরৎ সাদাফুল
- আসাদউজ্জামান খান ২৬-০৪-২০২৪

শরৎ সাদাফুল
আসাদউজ্জামান খান
=================
নদীর পারে খালের পারে
শরৎ সাদাফুল
বালি এবং মাটি কামড়ে
রইছে গাছের মূল।

বাতাস এলে দোলে গাছে
শরৎ সাদাফুল
পানি থেকে দেখায় সুন্দর
খাল আর নদীর কূল।

সবখানেতে যায় উড়ে সে
শরৎ সাদাফুল
হেলেদুলে বাতাস তালে
উড়ায় সাদাচুল।

লেখা...৩০-০৮-২০১৮

প্রকাশ... ০৭-০৯-২০১৮ দৈনিক সংগ্রাম ,
০৮-০৯-২০১৮ দৈনিক প্রতিদিনের সংবাদ,
০৮-০৯-২০১৮ দৈনিক কাজিরবাজার,
০৮-০৯-২০১৮ দৈনিক সোনার দেশ পত্রিকায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।