"হিয়ার মাঝে"
- আমির ফয়সাল ২৯-০৩-২০২৪

স্বয়নে সপনে...
প্রকাশ্যে গোপনে....
হিয়ার মাঝে আছ যতনে।
ভুলিতে পারি না, কেন জানি না
তোমারো স্মৃতি উঠে জাগিয়া
আপনো মনে...............।।

গভীরও রাতে,
মৃদু প্রভাতে
আঁতকে উঠে মোর প্রাণ।
তোমারও কাছে
যেতে মনে চায়
অদৃষ্টের কালো থাবা বাঁধে বাণ।

আর কি হে হবে দেখা....?
নাকি রবো চির একা
মানে না তো মন।
হবে কি আর চোখাচোখি
নাকি রবো চিরদুঃখী
মন করে জ্বালাতন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।