তোমার জন্য
- আলী আহম্মেদ ২৪-০৪-২০২৪

আমি তোমার হাতটি ধরেই ভিজতে চেয়েছিলাম বৃষ্টিতে দিন ভর
তুমি নেই তাই মনে হঠাৎ বয়ে যায় তুমুল কালবোশেখি ঝড়!

আমি তোমাকে ছুঁয়ে দিবো বলে হেঁটে এসেছি বিস্তর পথ
আমি তোমাকে খুঁজতে গিয়ে হারিয়েছি আপন কক্ষপথ।

আমি তোমাকে দিবো তুলে এনেছিলাম হাজার কৃষ্ণচূড়া ফুল
আমি তোমাকে দেবো বলেও খুঁজে এনেছিলাম রঙিন কানের দুল।

আমি তোমাকে মালা গেঁথে দেবার জন্য কুড়িয়ে ছিলাম হাজার বকুল
আমি তোমাকে ছুঁয়ে দেবার জন্য হয়ে আছি ভীষণ আকুল।


আমি তোমাকে নিয়েই উড়বো বলে মেলেছিলাম ডানা
তুমিই আমাকে নিয়ে গেলে যে পথ আমার অচেনা।



"তোমার জন্য"
১৩ মে ২০১৮
আলী আহম্মেদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।