শপথ নিলাম
- মধুকবি ১৯-০৪-২০২৪

কিছু কথা কিছু গান কিছু কিছু স্মৃতি যায়না কভু ভোলা,
কারও প্রতি ভালবাসা থাকে সদা হৃদয়কোনে তোলা ;
সত্যিকারের ভালবাসায় দূরের মানুষও আপন হয় ,
বিপদে যে পাশে থাকে সত্যিকারের বন্ধু তারে কয় ।

একান্ত আপন করে কাছে টানার কথা ছিল যার ,
কত বিনিদ্র রাত কেটেছে আমার পথ চেয় তার ;
মনে মনে যাদের আমি সবচেয়ে বেশী ভালবেসেছি ,
সাড়া জীবন তাদের কাছেই দুঃখ অনেক পেয়েছি ।

জীবনে যাদের করিনি আমি সঠিক মূল্যায়ন ,
তাদেরই কারনে আজ পরিপূরর্ণ আমার জীবন ;
আজ থেকে তাই করছি শপথ ভাই মন থেকে ,
হেলাফেলা নাকরে সবাইকে নেব কাছে ডেকে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।