স্বপ্নের ভালবাসা
- মধুকবি ২৩-০৪-২০২৪

স্বপ্ন আমার সত্যি হবে যদি
তোমার ভালবাসা পাই ,
নিরিবিলি নির্জনে তোমারেই
শুধু কাছে পেতে চাই ।
ভাবনাগুলো ঠিকানা পাবে যদি
তুমি থাক আমার পাশে ,
তুমি থাকলে কাছে হৃদয় আমার
প্রেমের জোয়ারে ভাসে ।
আমার স্বপ্নে দেখা রাজকন্যা
তুমি সন্দরী অনুপমা ,
তোমার প্রেমে বিভোর হলাম
ওগো আমার প্রিয়তমা ।
দূরে সরে থেকোনা আর তুমি
এসো আমার কাছে এসো,
মান অভিমান ভূলে প্রিয়া ওগো
শুধু আমায় ভালবাসো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।