জীবনবেলা
- অক্লান্ত অলস ২৬-০৪-২০২৪

ছেলেবেলার স্বপ্ন দেখছি

হাওয়াই মিঠাই খাচ্ছি

লাটিম ঘোরাচ্ছি

আম পাড়ছি

ঘুড়ি উড়াচ্ছি

সাঁতার কাটছি

ক্রিকেট খেলছি

কার্টুন দেখছি

পড়া ফাঁকি দিচ্ছি

বড় হচ্ছি

কষ্ট পাচ্ছি

হেরে যাচ্ছি

বৃদ্ধ হচ্ছি

ব্যস মরে যাচ্ছি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
০৮-০৯-২০১৮ ১১:৩৪ মিঃ

আসলেই স্বপ্ন সব স্বপ্ন। পড়বার অনুরোধ রইল