❤❤তুমি কি পারবে আমার মত ভালোবাসতে?❤❤
- Subhojit Raptan (surya)(Ace) - সোনার তরি ২৫-০৪-২০২৪

ভাবতে বড় ভাল লাগে, তোমায় সারাক্ষণ,
তুমিই আমার ভাল বাসার, প্রথম নিদর্শণ।
শঙ্কিত সেই হৃদয় মাঝে, তুমি দিলে দেখা,
আর লাগেনা ভালো,থাকতে আমায় একা।


দুর্বিসহ জীবন এখন, বিশাল দেখি অন্ধকার,
তুমি কি পারনা দিতে, প্রেম সুধাই উপহার?
আসবে যেদিন সোহাগ ভরে বক্ষেরই কাছে,
পাল্টে যাবে জীবন সেদিন,রঙ্গ রসের ধাচে।


এই বুকেতে থাকবেনা আর কোন হাহাকার,
তোমার-আমার মিলন হবে প্রেমে অলঙ্কার।
নড়বে টনক জগৎ বাসির প্রেমের হবে জয়,
কারো মাঝে থাকবে না,প্রেম কবুলের ভয়।


সেদিন আমিই ধন্য হবো, গর্বে ভরেই মন,
বিশ্ব মাঝে থাকবে আমার,ব্যাপক বিচরণ।
চারি দিকে উঠবে আমার,প্রেমের জয়গান,
সুখ-দুঃখের সাথী হবে, মোদের আলিঙ্গন।
<>♥<>♥<>♥<>♥<>♥<

I love Mousona❤

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।