দুঃখ ভরা জীবন☺
- Subhojit Raptan (surya)(Ace) - সোনার তরি ২৬-০৪-২০২৪

আনন্দই চলে যাক, দুঃখই আসুক
জীবনের সুখ গুলো,ধুলোয় মিশুক।
অনেক পেয়েছি সুখ,চাইবোনা আর,
বাকীটা জীবন যাক,বয়ে ব্যথা-ভার।
বুক জুড়ে ছিল যারা,আজ তারা নেই,
যার মত সেই গেছে,নিয়ে নিজেকেই।
কখনো ভাবিনি তারা, আমারও কথা,
হৃদয় ব্যাপিয়া তাই,আজও সে ব্যথা।
যন্ত্রণা, দাহ, ঘেরাও, কষ্ট-ই আমার,
স্বর্গ-প্রদীপও সম, ভেবে যাবো তার।
দৈন্যতা করে নেবো,সাথেরও সাথী,
করবোনা কিছুতেই,কোন মাতামাতি।
অতীতের সেই সুখ,চাইবো না আর,
আসুক না কলঙ্ক, সে ও বারে বার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।