ফুলের সাথে খেলা
- মোঃ মোশফিকুর রহমান - ছড়ার আসর ১৯-০৪-২০২৪

এসো এসো খোকা খুকি
ফুলের সাথে খেলি,
প্রজাতির ডানায় উড়ে
আকাশ পানে মিলি।
রোজ বিকেলে পুকুর ঘাটে
শান্ত দিঘির জলে,
হাঁসের ছানা খেলা করে
ডানা গুলো মেলে।

সন্ধ্যা কাশের তাঁরাগুলো
ঝিকিমিকি জ্বলে,
দূরের বনে হাসনাহেনা
চাঁদের সাথে খেলে!
বকুল ফুলের শুভ্র ঘ্রাণে
মন ভরিয়ে যায়,
নীল পরীরা ছুটে আসে
ডানা পরে গায়।

ফুলের সাথে খেলতে যদি
পার তুমি আজ,
জনম ভরে খেলতে চাবে
ফেলে সকল কাজ।

বনানী পাড়া
০৯-০৯-২০১৮
সকাল : ১১.৩০ মিনিট

প্রকাশিত
০৯-০৯-২০১৮
সময় দুপুর ০১.৩৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।