খোকন সোনার হাসি
- মোঃ মোশফিকুর রহমান - ছড়ার আসর ১৭-০৪-২০২৪

খোকন সোনা চাঁদের কনা
লক্ষ্মী মায়ের ধন,
মায়ের কোলে চাঁদ উঠেছে
হাসে সারাক্ষণ!
মায়ের কোলের আদর পেয়ে
ফোকলা দাঁতে হাসে,
ছোট্ট সোনার হাসি দেখে
দাদু তাহার কাশে।

সারা বেলা কোলে শুয়ে
কত কথা কয়,
হঠাৎ কোন শব্দ হলে
কান্না জুড়ে দেয়!
একটু পরে আবার হাসে
খেলে লুকোচুরি,
এমনি করে বড় হয়ে
একদিন ওড়ায় ঘুড়ি।

বনানী পাড়া
০৭-০৯-২০১৮
রাত ০৮.৩০ মিনিট

প্রকাশিত ০৯.০৯.২০১৮
দুপুর ০২.০১ মিনিট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।