খোকন সোনার বায়না
- মোঃ মোশফিকুর রহমান - ছড়ার আসর ২০-০৪-২০২৪

হঠাৎ করে খোকন সোনা
ধরল একি বায়না,
শিকার করতে বনে যাবে
আমায় নিয়ে চল্ না!
খোকন সোনার কথা শুনে
হাসি পেল মনে,
খোকন সোনার অনেক সাহস
জানে জনে জনে।

বলল মায়ে এই বয়সে
শিকার করতে মানা,
গেলে বনে বাঘে খাবে
সব আছে মোর জানা!
খোকন সোনা বুক ফুলিয়ে
বলল গর্ব করে,
আমি হলাম বীর পালোয়ান
সবাই কাঁপে ডরে।


বনানী পাড়া
০৭-০৯-২০১৮
রাত ০৮.৫০ মিনিট

প্রকাশিত 09-09-2018
দুপুর ০২.১১ মিঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।