হৃদয় তোমার জাগ্রত করো
- মধুকবি ২৬-০৪-২০২৪

হৃদয় তোমার জাগ্রত করো
ভালবাসা জাগাও অন্তরে ,
দুঃখে যাদের জীবন গড়া
তাদেরে লও আপন করে ।

যেটুকু আছে দুঃখ বেদনা
আছে যন্ত্রনাময় হাহাকার ,
সবটুকু ধুয়ে মুছে হৃদয়ে
বেঝে উঠুক আনন্দ ঝংকার ।

বিপদে হাত বাড়লেই যদি
নিউনা কভু তা ফিরিয়ে ,
পাশেই যখন থাকবে ভেবেছো
প্রেম দিয়ে মনটা দাও ভরিয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।