দেশটা করব আলোকিত
- মোঃ মোশফিকুর রহমান - ছড়ার আসর ২৫-০৪-২০২৪

মাগো আমি সাত আসমানে
ঘুরতে যাব একা,
হঠাৎ করে চাঁদের সাথে
হয়ে যাবে দেখা!
নিয়ে যাব সঙ্গে করে
গল্প ছড়ারও বই
স্বরছন্দে মেঘের সঙ্গে
মধুর কথা যে কই।

সেথা হতে নিয়ে আসব
ছোট্ট একটা তাঁরা,
ঘরটা হবে আলোকিত
আঁধার হবে হারা।
দেশটা করব আলোকিত
গড়ব আবার জাতি,
তোমার ছেলে বড় হলে
জাগাবে সম্প্রীতি!
ভালবাসার বিশ্ব গড়ে
দেবো তোমার হাতে,
মনের মতো শাসন করে
সাজাও তুমি তাকে।

বনানী পাড়া
১৩-০৯-২০১৮
দুপুর ০৩.২০

প্রকাশের সময়১৩-০৯-২০১৮ বিকেল ০৪.০০ মিনিট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।