আমার বেলকনিতে
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৫-০৪-২০২৪

মধ্যরাতে ভরা জ্যোছনায়
মন ছুঁয়ে যায় তারার মেলাতে
চাদের গায়ে তোর ছবি দেখি
নাইবা রইলি আমার পাশেতে!!!
নদীর মাঝে একা ডিঙ্গাতে মন
ছুঁয়ে যায় কুল কুল স্রোতে
স্রোতের সুরে তোর হাসি শুনি
নাইবা থাকলি আমার ডিঙ্গাতে!!!
বাহারী ফুলের ভরা মৌসুমে
মন ছুঁয়ে যায় ফুলের চমকে
ফুলের মাঝেই তোকে খুঁজে পাই
নাইবা এলি আমার শুলশানেতে!!!
আকাশের বুকে আলোর মেলায়;
মন ছুঁয়ে যায় সোনালী স্মৃতিতে,
মনের ক্যানভাসে একে যাই তোকে;
নাইবা এলি আমার বেলকনিতে!!!

শহীদবাগ, ঢাকা। নভেম্বর ১৬, ২০১৮ http://naradbarta.com/%E0%A6%86%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%B0-%E0%A6%AC%E0%A7%87%E0%A6%B2%E0%A6%95%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%87/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।