মনের গহীন বনে
- মোহাম্মদ বাইতুল্লাহ - মায়া ২৯-০৩-২০২৪

ভয় ? এই শব্দটা আমাকে আবদ্ধ করতে পারেনি কখনো।
গভীর অন্ধকার জগৎ ছেয়ে গেলেউ আমার মাঝে আমি অভিরত সমুজ্জল।
নানা নানি, দাদা দাদির কথিত সেই কেচ্ছা-কাহীনির রাক্ষস, কুক্ষস, আর ভূতের গল্প
এখন আর নারা দেয় না আমায়।
আমি গভীর দুঃখে হাসতে পারি,
কাঁদতে পারি সুখে।
বিষাদ ক্ষণে ভালোবাসা পুষায়ে রাখি বুকে।
কালাপাহার ভূপাত করি,চূর্ণ করি ডাল।
ফুলের ঘসায় তবুও আমার উটিয়া গিয়াছে চাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।