চাঁদের রজনি
- মোহাম্মদ বাইতুল্লাহ - মায়া ২৯-০৩-২০২৪

বিছানা পেতে, ঢেলে দিলাম ক্লান্ত শরিরটাকে।
ভাগ্যটাই যেন টেনে নিল জানালার পাশে।
পাশ কাঠাতেই চাঁদটা ধরা পরল চোকের গহব্বরে,
অসংখ্য ছন্দ আর ছন্দের মালা যেন খিলবিল করছে মগজে।
অবশেষে একটা মালা গেতেই ফেললাম।
হয়ত তোমাকে পড়ে শোনাব কোন এক চাঁদনি রাতে।

.......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।