বেঈমান
- মোহাম্মদ বাইতুল্লাহ - মায়া ২৬-০৪-২০২৪

ছায়াপথের গহব্বরে বৃহস্পতিকে হারিয়ে ফেলেছি,
খুজতে গিয়ে দেখা পেলাম শনির।
ছড়াই উৎড়াই করে জীবনটাকে ঝগা কিছুরি বানিয়ে ফেলেছি।
আমার বৃহস্পতি আমার বৃহস্পতি বলে উপরে তাকালে, নীলাম্বরির অট্রহাঁসিতে ছোক ফিরে আসে।
আমার বোবা কন্না তার কাছে মায়া কান্না রুপে প্রকাশ পায়,
আরে এজন্যইত মায়া জালে আটকে রাখা যায় নি তাকে।
আমার কলি রাধার যে কৃষ্ণ ভাবনা বোজার বয়স হয়নি, কখনোও তা বুজতে চাই নি।
প্রণয় পরিণয়ে পৌছার আগে রাধার বিষ দাঁত বড় হয়ে গেছে।
সুযোক বুজে হুল ফুটিয়ে দিল আমার বুকে।
আর আমি ? কাতরাচ্ছি তো কাতরাচ্ছি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।