অন্তঃপুরবাসিনী
- ডা. মনোয়ারুল ইসলাম ১৯-০৪-২০২৪

বলছি শুনো, হে অন্তঃপুরবাসিনী!

অমন মুখের হাসি কোথাও দেখিনি,

মায়াভরা চোখে ভালবাসার কাজল

ভুলিনি সেদিনের ঐ আঁখি ছলছল্,

সাদা ওড়না তোমার গায়ে জড়ায়ে

মিষ্টি অবয়বখানি ভালবাসা ভরায়ে,

দূর্বল দেহে পড়েছিলে, ছিলে সহাস্য

এখনো ভুলিনি সেই অধর স্পর্শ,

সেই থেকে দূর্বল মোর মনখানি

সেই থেকে মোহময় তোমার চাহনি,

হাসি তো নয়, যেন ঝলমলে মুক্তো

মনখানি ভরে ওঠে, থাকে নাকো রিক্ত,

তোমার ঐ হৃদয়খানি সাধবই সাধব

তোমারে এ বাহুডোরে বাঁধবই বাঁধব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।