খোকার রাজ্য
- মোঃ মোশফিকুর রহমান - ছড়ার আসর ২৪-০৪-২০২৪

খোকার রাজ্যে খোকা বাবু
হয়ে আছে রাজা,
তার কথাতে সবাই চলে
হয়ে যেন প্রজা।
রোজ সকালে খেলার ছলে
রাজার মতো ঘোরে,
ঘোড়া নেই হাতি নেই
পঙ্খিরাজে উড়ে।

খেলার রাজ্যে নবাবজাদা
যায়না তারে মানা,
তাহার রাজ্যে বড়দের কি
দিতে আছে হানা?
খোকার রাজ্য স্বপ্নে গড়া
কত স্মৃতি বুকে,
বড় হলে মনে পরে
স্মৃতি আঁকে চোখে।

বনানীপাড়া
১৫-০৯-২০১৮
রাত ০৮.০০ মিনিট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।