জীবন মানে জোয়ারভাটা
- আসাদউজ্জামান খান ২০-০৪-২০২৪

জীবন মানে জোয়ারভাটা
আসাদউজ্জামান খান
================
জীবন মানে জোয়ারভাটা
হাসি কান্না দুখ
হঠাৎকরে কষ্ট আসে
আবার আসে সুখ!

ভাটাহলে হবে জোয়ার
এটা যেমন জানা
দুঃখের পরে আসবে যে সুখ
ভাবতে নেই তো মানা!

যেমন আশা ভাটা হলে
জোয়ার হবে কখন;
দুঃখের সময় সুখের আশায়
আগাতে হয় তখন।

একইভাবে যায় না জীবন
জোয়ারভাটা হবে
দুঃখ-কষ্ট সুখ-আনন্দ
সারা জীবন রবে।

লেখা...১০-০৯-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।