আপন(অণুকাব্য)
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৮-০৩-২০২৪

সাঁঝের বেলা ঘোর লাগিয়ে মনে,
ফিরতে চাইলে ফিরে এসো ঘরে।
আরো আপন হতে চাইলে প্রিয়,
চোখ দুখানা রেখো চোখের 'পরে।
১-৯-১৮.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

011900
১৩-১১-২০১৮ ২০:২৫ মিঃ

ধন্যবাদ।

alalislam
০৭-১০-২০১৮ ০১:২৬ মিঃ

চমকপ্রদ